Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ডিপিডিসি গ্রাহকদের জন্য বিল-পে এবং প্রি-পেইড মিটারিং সুবিধা চালু করেছে গ্রামীণফোন

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) গ্রাহকদের জন্য প্রিপেইড মিটার রিচার্জের ব্যবস্থা চালু করেছে গ্রামীণফোন। গতকাল (রোববার) বিদ্যুৎ ভবনের ডিপিডিসি সভাকক্ষে এ চুক্তি সম্পন্ন হয়। গ্রামীণফোনের হেড অব ফাইন্যান্সিয়াল সার্ভিসেস রাশেদা সুলতানা এবং ডিপিডিসি’র যুগ্মসচিব ও কোম্পানি সচিব জয়ন্ত কুমার সিকদার নিজ নিুজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমদ কায়কাউস এবং ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন। এ চুক্তির ফলে গ্রাহকরা সপ্তাহের সাত দিন চব্বিশ ঘন্টাই তাদের ইলেক্ট্রনিক ওয়ালেটের মাধ্যমে সহজে সেবা নিতে পারবেন। এছাড়াও, গ্রামীণফোনের নির্বাচিত আউটলেটগুলো গ্রাহকদের ভেন্ডিং সেবাপ্রদানে ডিপিডিসি ডিস্ট্রিবিউশন পয়েন্টস হিসেবে কাজ করবে। গ্রামীণফোন নিশ্চিত করবে গ্রাহকরা যেনো তাদের সেবার ফি সম্পর্কে জানতে পারে পাশাপাশি, সর্বোচ্চ পরিমাণ গ্রাহকদের সহজে সুবিধা প্রদানে গ্রামীণফোনের প্রতিনিধিরা বিভিন্ন স্থানে উপস্থিত থাকবেন। এর ফলে ডিপিডিসি গ্রাহকরা গ্রামীণফোন অনুমোদিত এজেন্ট পয়েন্ট থেকে তাদের তাদের স্মার্টকার্ড রিচার্জ করে নিতে পারবেন।
এ নিয়ে গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন বলেন, গ্রামীণফোনের ডিজিটাল রিসোর্সের মাধ্যমে মানুষের ক্ষমতায়নে এবং তাদের জীবনকে সহজ করে তোলার ক্ষেত্রে এ চুক্তি আমাদের একটি পদক্ষেপ। এ ধরনের উদ্যোগ সত্যিকার অর্থে এবং বাস্তবিকভাবেই ডিজিটালকরণের পথ উন্মোচন করবে। এখন থেকে গ্রামীণফোন গ্রাহকদের জীবনযাত্রার সাথে আরও নিবিড়ভাবে কাজ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ