Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফেসবুকে রুচিহীন স্ট্যাটাস ময়মনসিংহে ব্যবসায়ী গ্রেফতার : রিমান্ডের আবেদন

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ফেসবুকে বিভিন্ন ভূয়া আইডি থেকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ার অভিযোগে তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় ময়মনসিংহে রাজিব পেপার্সের মালিক প্রবীর বসাককে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে নগরীর দুর্গাবাড়ি রোডের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) আনিসুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, গত ১৪ মার্চ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল গণি বাদী হয়ে তথ্য ও প্রযুক্তি আইনের ৫৭ ধারায় বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় এ মামলা দায়ের করেন। তাকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হয়।
এস.আই আনিসুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আ’লীগ সদস্য মো: ইকরামুল হক টিটু, আ’লীগ নেতা অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিদের নামে বেশ কয়েকটি ফেক আইডি থেকে মানহানিকর তথ্য পরিবেশনের খবর স্বীকার করেছে। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুকে রুচিহীন স্ট্যাটাস ময়মনসিংহে ব্যবসায়ী গ্রেফতার : রিমান্ডের আবেদন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ