Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আশুলিয়ায় নারী ছিনতাইকারী চক্রের সাত সদস্য আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ৪:০০ পিএম

সাভারের আশুলিয়া থেকে নারী ছিনতাইকারী চক্রের সদস্য সন্দেহে সাতজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।
আটক নারীরা হলেন- ফুলচান বেগম, জুলেখা বেগম, হানু বেগম, তাসলিমা বেগম, আজুফা আক্তার, শারমিন আক্তার ও শামসুরনাহার। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন এলাকায় বলে পুলিশ জানিয়েছে।
আশুলিয়া থানার এসআই লোকমান হোসেন জানান, মনিকা বেগম নামে এক নারীর গলার চেইন ছিনতাইয়ের খবর পেয়ে নবীনগর বাসস্ট্যান্ড থেকে সন্দেহভাজন সাত নারী ছিনতাইকারীকে আটক করা হয়। তাদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দীর্ঘদিন ধরে এই চক্রটি কৌশলে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল।তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।
মনিকা বেগম নামের ওই নারী বলেন, সকালে দুই বছরের শিশুকে নিয়ে নবীনগর থেকে গাজীপুরে যাওয়ার জন্য একটি লোকাল বাসে উঠি। সিট না পেয়ে দাঁড়িয়ে থাকি। কিছুক্ষণ পর ভিড়ের মধ্যে হঠাৎ ৭-৮ জন নারী ঘিরে ধরে। এর মধ্যে বুঝতে পারি আমার ও আমার মেয়ের গলার সোনার চেইন নেই। ঘটনাটি তাৎক্ষনিক আশুলিয়া থানায় জানানো হলে পুলিশ সাতজনকে আটক করে বলে জানান মনিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ