Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সমাধিতে ডেপুটি স্পিকারের শ্রদ্ধা

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ প্রাঙ্গণে অবস্থিত বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সমাধিতে সোমবার সন্ধ্যায় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনে সাংসদ মো. ফজলে রাব্বী মিয়া। এরপর সোনামসজিদে এশার নামাজ আদায় করেন তিনি। পরে তোহাখানা মসজিদ ও হজরত শাহ্ নেয়ামতুল্লাহ্র মাজার পরিদর্শন করেন। এসময় স্থানীয় সাংসদ গোলাম রাব্বানী, অতিরিক্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কল্যাণ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব উপস্থিত ছিলেন। শেষে ডেপুটি স্পিকার স্থানীয় সাংসদ গোলাম রাব্বানীর বাসভবন সংলগ্ন পুখুরিয়া শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়কালে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া বলেন, এই আসনে নৌকাকে বিজয়ী করার জন্য এমপি রাব্বানীর নেতৃত্বে সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা প্রত্যেক জনগণের মাঝে পৌঁছে দেয়ার আহŸান জানান তিনি।
বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চাতরা যুব সংঘের আয়োজনে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে এ খেলার অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনু মিঞার সভাপতিত্বে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ অন্যরা। চককীর্তি ফ্রেন্ডস ক্লাব বনাম ত্রিমোহনী সৃজনী সংঘের মধ্যে খেলায় ত্রিমোহনী সৃজনী সংঘ চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ