Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতার মামলা

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মারধর ও নির্যাতনের অভিযোগে সদরঘাট থানার ওসি মঈনুল ইসলাম ভূঁইয়া, উপ-পরিদর্শক (এসআই) মো. সালেকসহ চারজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আব্দুর রহিম জিল্লু। গতকাল (বুধবার) চট্টগ্রাম মহানগর হাকিম ফরিদ আলমের আদালতে হাজির হয়ে জিল্লু এ মামলা দায়ের করেন। মামলায় পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে নির্যাতন ও হেফাজতে মৃত্যু নিবারণ আইন, ২০১৩ এর ১৫ ধারায় অভিযোগ আনা হয়েছে। মামলায় ওসি মঈনুল ও এস আই সালেক ছাড়াও অজ্ঞাতনামা দুই পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে।
মামলায় বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আকবর আলী বলেন, আদালত মামলাটি গ্রহণ তদন্ত করতে পুলিশ কমিশনারকে নির্দেশ দেন। গত ১৯ মার্চ বিকালে নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ায় আল ইসলামিয়া হোটেলে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম জিল্লুকে মারধর করেন ওসি। মারধরের কারণে জিল্লুর নাক ফেটে গেছে।  তার মুখের বিভিন্ন স্থানে জখম দেখা গেছে।  এসময় হোটেলে জিল্লুর স্ত্রী রশ্মিও সেখানে ছিলেন। পরে দুজনকে ধরে সদরঘাট থানায় নিয়ে যাওয়া হয়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতার মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ