Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪, ৫ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

শাহরুখ খানের আগামী চলচ্চিত্র ‘জিরো’

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আনন্দ এল. রাইয়ের পরিচালনায় অভিনয় করবেন শাহরুখ খান এই খবরটিই যথেষ্ট উদ্দীপনা সৃষ্টি করেছিল। চলচ্চিত্রটিতে অভিনেতাটিকে এমন ভূমিকায় দেখা যাবে যেমনটি আগে কোনও অভিনেতা করেননি। এতেই তার ভক্তরা চরম আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিল। অবশেষে ২০১৮’র শুরুতেই ফিল্মটির নাম ঘোষণা করা হয়েছে।
শাহরুখের আগামী চলচ্চিত্রের নাম হবে ‘জিরো’। অভিনেতাটি এর আগে একটি অনুষ্ঠানে ঘোষণা দিয়েছিলেন যে নামের ব্যাপারে সিদ্ধান্ত হয়ে গেছে, উপযুক্ত সময় দেখেই তা ঘোষণা করা হবে। এর আগে পরিচালকও ঘোষণা দিয়েছিলেন সোশাল মিডিয়াতে ইংরেজি নববর্ষের দিন বিকাল ৫টায় চলচ্চিত্রটির নাম ঘোষণা করা হবে।
নাম ঘোষণার পাশাপাশি ভক্তদের একটি ভিডিও ক্লিপের মাধ্যমে চলচ্চিত্রটি সম্পর্কে ধারণাও দেয়া হয়েছে। এতে দেখা যায় শাহরুখ শশী কাপুরের ‘জাব জাব ফুল খিলে’ চলচ্চিত্রের ‘হাম কো তুম পে পেয়ার আয়া’ গানটির সঙ্গে নাচছেন। শাহরুখ এই চলচ্চিত্রটিতে একজন বামনের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন।
‘জিরো’তে প্রধান দুই নারী ভূমিকায় অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। এছাড়া বলিউডের প্রথম সারির কয়েকজন তারকাকে এতে দেখা যাবে গৌণ ভূমিকায়। এই বছর ডিসেম্বরের ২১ তারিখে ফিল্মটি মুক্তি পাবে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।