Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ এপ্রিল ২০১৮, ৯ বৈশাখ ১৪২৫, ০৫ শাবান ১৪৩৯ হিজরী
শিরোনাম

বিসিএস ট্যাক্সেস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সেলিম আফজাল সভাপতি নুরুজ্জামান খান মহাসচিব

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশ সিভিল সার্ভিস (ট্যাক্সেশন) অ্যাসোসিয়েশনের নির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে কর কমিশনার মো. সেলিম আফজাল সভাপতি ও অতিরিক্ত কর কমিশনার মো. নুরুজ্জামান খান মহাসচিব নির্বাচিত হয়েছেন। নতুন কমিটি ২০১৮-১৯ মেয়াদে দায়িত্ব পালন করবেন।
গত শনিবার রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬১৫ জন ভোটারের মধ্যে ৫৩৫ জন ভোট দেন। নির্বাচনে এনবিআর সদস্য রওশন আরা আক্তার, কর কমিশনার শাহীন আক্তার ও আতিয়ান নাহার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।
যুগ্ম মহাসচিব হয়েছেন যুগ্ম কর কমিশনার মো. শব্বির আহমদ ও মো. ছায়িদুজ্জামান ভূঞা, কোষাধ্যক্ষ কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক উপ-কর কমিশনার মো. মেহেদী হাসান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সহকারী কর কমিশনার মো. গোলাম কিবরিয়া, ক্রীড়া সম্পাদক যুগ্ম কর কমিশনার শেখ শামীম বুলবুল, সহ-ক্রীড়া সম্পাদক উপ-কর কমিশনার মো. মোসাদ্দেক হুসেন, গবেষণা সম্পাদক যুগ্ম কর কমিশনার ড. মো. নুরুল আমিন, সহ-গবেষণা সম্পাদক উপ-কর কমিশনার মো. সাজিদুল ইসলাম, দফতর সম্পাদক উপ-কর কমিশনার মো. মেজবাহ উদ্দিন খান, সহ-দফতর সম্পাদক সহকারী কর কমিশনার মো. মেহেদী মাসুদ ফয়সাল, সাংস্কৃতিক সম্পাদক উপ-কর কমিশনার মোহাম্মদ হেফজুর রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক সহকারী কর কমিশনার সাজিদ খান, সমাজকল্যাণ সম্পাদক উপ-কর কমিশনার মুরাদ আহমেদ, সহ-সমাজকল্যাণ সম্পাদক সহকারী কর কমিশনার জানে আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক উপ-কর কমিশনার শুহান সাঈদ এবং সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হয়েছেন উপ-কর কমিশনার মো. আসাদুজ্জামান।
নির্বাচিত ২৬ নির্বাহী সদস্য হলেন- আরিফা শাহানা, রঞ্জন কুমার ভৌমিক ও সামস উদ্দিন আহমেদ, মোহাম্মদ আবুল কালাম, রঞ্জিৎ কুমার তালুকদার, খন্দকার খুরশীদ কামাল, কবীর উদ্দিন মোল্লা, সৈয়দ জাকির হোসেন, মো. বজলুর রহমান খান, মো. সারোয়ার হোসেন চৌধুরী, রুনা লায়লা, মো. সেলিম রেজা, মোহাম্মদ ওয়াহিদ উল্লাহ খান, মো. মনিরুজ্জামান, রেজিয়া সুলতানা রিজু, মির্জা মোহাম্মদ মামুন সাদাত, মো. মিজানুর রহমান, মোহাম্মদ তারিক ইকবাল, তাপস কুমার চন্দ, মো. সিরাজুম মুনীর, পল্লব কুমার দেব, মো. সাইফুর রহমান রাসেল, অমিত কুমার দাস, মাফরোজা সুলতানা ইমা, লিংকন রায় ও মিসপি সরেন। এর আগে বিসিএস (ট্যাক্সেশন) অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।