Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪, ৫ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

পূর্ব রাউজান মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নবী (স.)’র পদাঙ্ক অনুসরণের মধ্যেই মানবজাতির মুক্তি ও কল্যাণ নিহিত -অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্
প্রেস বিজ্ঞপ্তি : আল্ল­ামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্ল­াহ্ আহমদী বলেছেন, কাগতিয়া দরবারে রয়েছে শরীয়তের পাশাপাশি নবীজীর সকল সুন্নাত ও আদর্শের পূর্ণাঙ্গ অনুসরণ। প্রিয়নবী (স.)’র পদাঙ্ক অনুসরণের মধ্যেই নিহীত রয়েছে মানবজাতির মুক্তি, সমৃদ্ধি ও কল্যাণ। তিনি গত মঙ্গলবার পূর্ব রাউজান গাজী পাড়া সম্মুখস্থ ময়দানে এশায়াত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
প্রধান অতিথি আরও বলেন, একবিংশ শতাব্দীতে এসে মানবজাতি আজ নিরাপত্তাহীনতাসহ নানা সঙ্কটে শান্তির অন্বেষায় চরম দিশেহারা। আর এ সঙ্কট উত্তরণে প্রিয়নবী (স.)’র শান্তি ও ভ্রাতৃত্বের জীবনাদর্শই হোক মানবজীবনের একমাত্র পাথেয়। পবিত্র জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (স.) ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেবের স্মরণে পূর্ব রাউজান গাজী পাড়া, মাওলার বাড়ী ও আদর্শগ্রাম এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ২৫নং কদলপুর শাখা।
৭নং রাউজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বি এম. জসিম উদ্দীনের সভাপতিত্বে মাহফিলে উপস্থিত ছিলেন প্রফেসর মুহাম্মদ ফোরকান মিয়া, প্রফেসর মুহাম্মদ তসলিম উদ্দিন, আলহাজ্ব মাওলানা আব্দুস ছালাম, মাওলানা মুহাম্মদ খালেদ আনছারী, আলহাজ্ব মুহাম্মদ জাফর, ইউপি সদস্য মুহাম্মদ সাইফুদ্দীন, প্রফেসর মুহাম্মদ জাহাঙ্গীর আলম, প্রফেসর মুহাম্মদ অলি আহাদ চৌধুরী ও মাস্টার মুহাম্মদ সোলায়মান। আরও বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সচিব আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, এশায়াত সম্পাদক আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী, সদস্য মাওলানা মুহাম্মদ আব্দুস ছালাম প্রমুখ।
মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।