Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫, ০৪ শাবান ১৪৩৯ হিজরী

গৌরনদীতে মাদকসহ সাবেক ইউপি সদস্য গ্রেফতার

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামস্থ বার্থী ইউনিয়ন পরিষদের পিছনের কলাবাগান থেকে গত মঙ্গলবার দিবাগত রাতে ৫০১ পিস ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য মাদক বিক্রেতা আশ্রাব আলী সরদারকে আটক করেছে র‌্যাব-৮। সে (আশ্রাব) গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন আ’লীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত মফেজ সরদারের ছেলে। এ ব্যাপারে বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মামুন-অর-রশিদ বাদি হয়ে ওইদিন রাতেই গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকার্রী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮ এর একদল সদস্য মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে উপজেলার কটকস্থল গ্রামস্থ বার্থী ইউনিয়ন পরিষদের পিছনে কলা বাগানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ৫০১পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা সাবেক ইউপি সদস্য আশ্রাব আলী সরদারকে আটক করে র‌্যাব। এ ব্যাপারে বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মামুন অর রশিদ বাদি হয়ে ওইদিন রাতেই গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। গতকাল বুধবার দুপুরে গ্রেফতারকৃত আশ্রাব আলী সরদারকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠায়। আশ্রাব আলীর বিরুদ্ধে চট্রগ্রামের উখিয়া থানায়, মাদারীপুরের কালকিনি থানায় ও গৌরনদী থানায় ৩টি সহ ৫টি মাদক মামলা রয়েছে।

 

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।