Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মঠবাড়িয়ায় সেচ্ছাসেবক লীগের সমাবেশে সংঘর্ষে আহত ২০

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার সন্ধায় সেচ্ছাসেবক লীগের বিজয় সমাবেশ চলাকালে দুই গ্রæপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। স্থানীয় হাতেম আলী বালিকা বিদ্যালয়ে বিজয় সমাবেশ চলাকালে কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি মোল্লা কাওসারের উপস্থিতিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সমাবেশ স্থলে বিশৃঙ্খলা দেখা দিলে পদদলিত ও প্রতিপক্ষের হামলায় উভয় পক্ষের ইউনিয়ন যুবলীগ নেতা বাবু শরীফ, ছাত্রলীগ নেতা ইমরান বাবু, নাজমুল, সাগর শরীফ, শাহীন, আবু হানিফ, আরিফ, মজিদ, রহমান সর্দার, নির্মাণ শ্রমিক নেতা খলিল খাঁ, কৃষক আব্দুস সালাম জমাদ্দার, খলিল হাওলাদার সহ ২০ জন আহত হয়। আহত আরিফের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। আহত ৮ জন প্রাথমিক চিকিৎসা নিলেও বাকি ১২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান ও উপজেলা আওয়ামলীগ সভাপতি পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সমর্থক বলে জানা গেছে। পরে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে পুণরায় সমাবেশ শুরু হয়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক একেএম আজিম, পিরোজপুর জেলা আহবায়ক শফিউল হক মিঠু, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, পৌর আ’লীগ সভাপতি আফজাল হোসেন, আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, সাবেক উপজেলা চেয়ারম্যান সাদিকুর রহমান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ