Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪, ৫ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

ফরিদপুরে আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘর্ষ ভাঙচুর, লুটপাট : আহত-১০

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের নগরকান্দার রামনগরে আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালীন সময়ে ১৫টি বাড়ী ভাঙচুর ও ব্যাপক লুটপাট চালানো হয়। আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। আহতদের মধ্যে ৫জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মান্দার ফকিরের সাথে বর্তমান চেয়ারম্যান কুদ্দুস ফকিরের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল বুধবার সকালে মান্দার ফকিরের সমর্থক নয়নকে মারপিট করা হয়। এ নিয়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করে। সকাল সাড়ে আটটার দিকে উভয় পক্ষের কয়েকশ সমর্থক দেশীয় অস্ত্রনিয়ে একে অপরের উপর হামলা চালায়। দুই ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়। হামলা ও পাল্টা হামলার সময় ১৫টি বাড়ীতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালানো হয়। পরে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

 

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।