Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

নাসিরনগরে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামে যৌতুকের দাবিতে আলুফা আক্তার (২২) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চাচা বাছির মিয়াকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। আলুফা আক্তার শ্রীঘর গ্রামের নিজাম মিয়ার স্ত্রী। এ ঘটনায় নিহত আলুফা পিতা আবদুল কুদ্দুস চৌধুরী বাদি হয়ে ৫ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। রাতেই পুলিশ ছেলের চাচা বাছির মিয়াকে গ্রেফতার করেছে।
থানা পুলিশ জানায়, প্রায় পাচঁ বছর আগে উপজেলার শ্রীঘর গ্রামের মৃত রুপস আলীর ছেলে নিজাম মিয়ার সাথে লাখাই উপজেলার মুড়াকরি ইউনিয়নের সুবিদপুর গ্রামের আবদুল কুদ্দুস চৌধুরীর মেয়ে আলুফা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য পরিবারের লোকজন মারধর করত। ঘটনার কয়েক দিন পূর্বে এক লাখ টাকা এনে দেয়ার দাবিতে তাকে মারধর করে পিতার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে তার স্বামী তার বাড়িতে আলুফাকে নিয়ে আসে। তার ঘরে দুইটি মেয়ে সন্তান জম্ম নেয়। গত সোমবার গভীর রাতে আলুফার উপর নির্যাতন চালায় স্বামী নিজাম মিয়াসহ পরিবারের লোকজন। নির্যাতনে আলুফা ঘটনাস্থলেই মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ