Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর খিলগাঁওয়ে এক পুলিশ কর্মকর্তার বাসায় দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নিরাপত্তাকর্মীকে ছুরিকাঘাত করে যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মোহাম্মদ রাহাৎ খানের একটি পালসার মোটরসাইকেল নিয়ে গেছে।
স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাহাৎ খান বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। গত সোমবার রাতে খিলগাঁও পূর্ব গোড়ানের আকাঙ্খা সাহারুন টাওয়ারে এ ডাকাতির ঘটনা ঘটে। খিলগাঁও থানার ওসি মশিউর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, মোটরাসাইকেলটি উদ্ধারে পুলিশের পক্ষ থেকে জোর প্রচেষ্টা চলছে। অপরাধীদের গ্রেফতারে মাঠে রয়েছে পুলিশের একাধিক টিম। বাড়ির নিরাপত্তাকর্মী সিকিউরিটি সার্ভিসের সিকিউরিটি গার্ড মাইনুদ্দিন জানান, গত সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই বাড়ির মেইন গেটের তালা ভেঙে তিনজন লোক ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা তাকে চাকু দিয়ে মাথায় ও হাতে আঘাত করে আহত অবস্থায় পার্কিংয়ে থাকা প্রাইভেটকারের পেছনে ফ্লোরে শুইয়ে রাখে। পরে রাহাৎ খানের মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। ডাকাতি শেষে তিনটি মোটরসাইকেলে ছয়জন লোক একসঙ্গে পালিয়ে যায়। এ ব্যাপারে রাহাৎ খান জানান, তিন-চার মাস আগে মোটরসাইকেলটি কিনেছিলেন। সেখানে আরও ১০-১২টি মোটরসাইকেল ছিল। অন্য কারো মোটরসাইকেল খোয়া না গেলেও দুষ্কৃতকারীরা ওই মোটরসাইকেল নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ