Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ভোটের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করুন -আমিরাতে বিএনপি নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : দেশে মানুষ কথা বলার অধিকার হারিয়েছে। ভোটের অধিকার হারিয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম দফায়ই আবারও প্রমাণ হয়েছে এ সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। সুশাসন ও গণতন্ত্রের অভাবে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত নাজুক। হত্যা, গুম, অপহরণ, হামলা-মামলা এখন নিত্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারো জীবনে নিরাপত্তা নেই। সংকট সমাধানে জনগণের মৌলিক ও ভোটের অধিকার আদায়সহ গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে কাজ করতে হবে। গত মঙ্গলবার রাত ৯টায় আরব আমিরাতের শারজাহ জিয়া পরিষদের উদ্যোগে স্থানীয় আল-বাইতি হোটেলের হলরুমে, জিয়া পরিষদের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় বিএনপি নেতৃবৃন্দ একথা বলেন।
শারজাহ জিয়া পরিষদের সভাপতি শাহাদাত হোসেন সুমনের সভাপতিত্বে ও জাকারিয়া রাশেদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আরব আমিরাত জিয়া পরিষদের সভাপতি প্রকৌশলী ফিরোজ কায়সার, আরব আমিরাত বিএনপির প্রধান উপদেষ্টা হাজী অহিদুল হক, আরব আমিরাত শ্রমিক দলের সভাপতি মাহে আলম, আরব আমিরাত বিএনপির সহ-সভাপতি নূরুল আলম ও ওবায়েদুল হক শারজাহ জিয়া পরিষদের উপদেষ্টা প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু ও সাধারণ সম্পাদক শাহনূর আলমসহ অন্য অতিথিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোটের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করুন -আমিরাতে বিএনপি নেতৃবৃন্দ
আরও পড়ুন