Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

৩৩৫-৩৪০ কোটি রুপিতে যাত্রা শেষ করবে ‘টাইগার জিন্দা হ্যায়’

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

দর্শকদের মাঝে ব্যাপক সাড়া জাগাবার পর এখনও সাফল্যের সঙ্গে চলছে সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। কাল একাধিক নতুন চলচ্চিত্র মুক্তি পাবে তাই ধারণা করা সহজ যে আগামী সপ্তাহ থেকে চলচ্চিত্রটির আয় উল্লেখযোগ্যভাবে কমে আসবে। বহির্বিশ্বের ১১০০ পর্দাসহ ফিল্মটি ৫৭৫০ পর্দায় মুক্তি পেয়েছে।
ভারতের আভ্যন্তরীণ সার্কিটে প্রথম সপ্তাহান্তে আয় করেছে ১১৪.৯৩ কোটি রুপি, ২০৬.০৪ কোটি রুপি এবং ১৬ দিনে ৩০০.৮৯ কোটি রুপি আয় করে ফিল্মটি যথাক্রমে ১০০ কোটি রুপি, ২০০ কোটি রুপি এবং ৩০০ কোটি রুপি আয়ের পর্যায়গুলো অতিক্রম করে।
চলতি তৃতীয় সপ্তাহে (আনুমানিক) ২৫ কোটি রুপি থেকে ২৯ কোটি রুপি যোগ হবে। আগামী সপ্তাহে নতুন ফিল্ম মুক্তি পাবে বলে ১০ কোটি থেকে ১২ কোটি রুপি আয় হতে পারে। আর পঞ্চম সপ্তাহের সম্ভাব্য আয় ২ কোটি থেকে ৩ কোটি রুপি। এতে চলচ্চিত্রটির চূড়ান্ত আয় ৩৩৫ কোটি রুপি থেকে ৩৪০ কোটি রুপি হবে।
২০১৪ সালে ইরাকে আইসিলের ভারতীয় ৪৬ নার্সকে পণবন্দী করার ঘটনা নিয়ে ‘টাইগার জিন্দা হ্যায়’ নির্মিত অ্যাকশন ড্রামা ফিল্মটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এতে সালমান খান আর ক্যাটরিনা কাইফের পাশাপাশি অভিনয় করেছেন সোনিয়া লিনারেস, বিপিন পানিগ্রাহী, আকাংশ ভরদ্বাজ, জিতরাই সিং, ক্রুশি দুবে এবং সানায়া শর্মা।
‘টাইগার জিন্দা হ্যায়’ যে এই বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্রে পরিণত হয়েছে তাই নয় বরং বলিউডের সর্বকালের সেরা ১০ তালিকায় ৬ নম্বরে উঠে এসেছে।

বলিউড শীর্ষ পাঁচ
১ টাইগার জিন্দা হ্যায়
২ ফুকরে রিটার্নস
৩ ফিরাঙ্গি
৪ তেরে ইন্তেজার
৫ তুমহারি সুলু



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ