Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

রোমান্টিক কমেডিতে অনুপস্থিতি নিয়ে ক্রিস্টিয়ান বেল

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

তিনি মুষ্টিযোদ্ধার ভূমিকায় অভিনয় করেছেন, সিরিয়াল কিলার থেকে সুপারহিরোও হয়েছেন, আর সর্বশেষ অভিনয় করেছেন ডার্ক ওয়েস্টার্ন ‘হস্টাইল্স’ চলচ্চিত্রে একজন সেনা ক্যাপ্টেনের ভূমিকায়। কিন্তু, অভিনেতা ক্রিস্টিয়ান বেলকে কখনও রোমান্টিক কমেডি ফিল্ম বা রম-কমে দেখা যায়নি।
দ্য গার্ডিয়ান পত্রিকায় এক সাক্ষাতকারে তিনি কখনও রোমান্টিক কমেডি চলচ্চিত্রে অভিনয়ের কথা বিবেচনা করেছেন কিনা জিজ্ঞাসা করা হলে বেল বলেন, “আমাকে স¤প্রতি একটি রোমান্টিক ফিল্মে অভিনয়ের প্রস্তাব দেয়া হলে আমার মনে হল তাদের মাথা খারাপ হয়ে গেছে। বেড়ালের প্রতি সন্ধ্যায় এমন আধা ঘণ্টা সময় মোকাবেলা করতে হয়। আমার মনে হয় এমনটা ঘটেছে প্রডাকশন কোম্পানির জন্য। আমি জানি না কেন কেউ আমাকে রোমান্টিক কমেডিতে অভিনয়ের অফার দেবে। আমার কাছে ‘অ্যামেরিকান সাইকো’ খুব মজার মনে হয়।”
২২ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত ‘হস্টাইল্স’ চলচ্চিত্রে বেল ক্যাপ্টেন জো বøকারের ভূমিকায় অভিনয় করেছেন। কোমাঞ্চি আদিবাসীদের হাতে তার পরিবারে সদস্যরা নিহত হবার পর সে অভিবাসীদের সঙ্গে মিলে তাদের বিরুদ্ধে রক্তক্ষয়ী যুদ্ধে নামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।