Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫, ১০ সফর ১৪৪০ হিজরী

এক বছরের মধ্যে রণবীর-দীপিকার বিয়ে বাগদান নয়

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী দীপিকা পাডুকোনের জন্মদিন ঘিরে স¤প্রতি রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ে নিয়ে জোর গুজব রটে। শুধু মিডিয়ার লোকজন নয় দীপিকা আর রণবীরের ঘনিষ্ঠ অনেকেই এতে জানতে আগ্রহী হয়ে ওঠে আসলে কী ঘটেছে।
দুজনের একেবারে ঘনিষ্ঠ এক অভিন্ন বন্ধু জানিয়েছে এটি কোনও উর্বর মস্তিষ্কের উদ্ভাবনা ছাড়া আর কিছু নয়। “দীপিকা তার জন্মদিনে বাগদান করবে কেন? এতে মনে হতে পারে এক ঢিলে দুই পাখি মারা হয়ে যাবে, আসলে এতে দুটি অনুষ্ঠানকে একবারে হত্যা করা হয়। মেহমানদের জন্য এটি যথাযথ হয় না,” এই বন্ধুটি বলেন।
সবচেয়ে বড় কথা এই মুহূর্তে রণবীর আর দীপিকার মন জুড়ে আছে ‘পদ্মাবতী’ চলচ্চিত্রটির আসন্ন মুক্তির বিষয়টি। চলচ্চিত্রটি ব্যাপক প্রতিকূলতা মোকাবেলা করছে। সুতরাং দুই অভিনয়শিল্পী পরিচালককে এমন বিপদের মুখে রেখে বিয়ে বা বাগদানের মত গুরুত্বপূর্ণ এমন সিদ্ধান্ত নিতে পারেন না।
এই বলিউড জুটির আরেক ঘনিষ্ঠজন জানিয়েছে রণবীর এখনই বিয়ের জন্য প্রস্তুত আছেন, দুই পরিবারের সদস্যরাও, তবে ক্যারিয়ার এবং তারকা জুটির সম্পর্কের ক্ষণস্থায়িত্বের ঝুঁকি বিবেচনা করে দীপিকা আরও কিছুটা সময় নিতে চান। তিনি অন্তত আরও একটি বছর পর বিয়ের দিকে যাবেন বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ