Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

সাভারে স্ত্রীকে মারধর ও যৌতুকের মামলায় পুলিশ কর্মকর্তা গ্রেফতার

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : যৌতুক দাবী, মারধর ও হত্যা চেষ্টার ঘটনায় স্ত্রীর দায়েরকৃত মামলায় স্বামী পুলিশ কর্মকর্তা বদরুদ্দোজা মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার ভাড়া বাড়ি থেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বদরুদ্দোজা মাহমুদকে পুলিশ গ্রেফতার করে। তিনি সম্প্রতি চট্টগ্রাম রেঞ্জে যোগদান করেন। এর আগে সে সাভারে ডিবি পুলিশে কর্মরত ছিলেন। নানান অভিযোগে তাকে সাভার থেকে প্রত্যাহার করা হয়।
সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবুল বাশার জানান, শুক্রবার সকালে পুলিশ কর্মকর্তার স্ত্রী বাদী হয়ে মামলা করলে দুপুরে তাকে তালবাগের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ কর্মকর্তার স্ত্রী রাজিয়া সুলতানা নিলা অভিযোগ করে বলেন, প্রায় ৯মাস আগে তার স্বামী ঢাকা জেলা (উত্তর) ডিবিতে বদলি হয়ে আসার থেকে ৫বার তার উপর অমানুষিক নির্যাতন করেছে। প্রতিবারই মাদক সেবনে বাধা দেয়ায় কারনেই মারধর করা হয় বলে জানান তিনি। এছাড়াও সে মাদক ব্যবসার সাথেও যুক্ত।
তিনি আরও বলেন, ৪বছর যাবত তাদের বিয়ে হয়েছে কিন্তু তাদের কোন সন্তান নেই। স্বামীর অত্যাচার সয্য করতে না পেরে প্রায় ৫মাস আগে তিনি ঢাকা জেলা পুলিশ সুপারের নিকট স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন। তখন তাকে সাময়ীক বরখাস্ত করা হয়েছিল। পুলিশ সুপার তখন মামলা করতে বলেছিল কিন্তু সংসারের কথা চিন্তা করে মামলা করিনি। অবশেষে তার অত্যাচারের হাত থেকে বাঁচতে মামলা করতে বাধ্য হলাম বলেন নিলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ