Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে চূড়ান্ত হবে উত্তরের মেয়র প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৮, ১২:১৮ পিএম

বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। এ বৈঠকেই ঢাকা সিটি উত্তরের উপনির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী চূড়ান্ত করা হবে।
আজ শনিবার রাত সাড়ে ৮ টায় গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে বলে বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান শীর্ষ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
গত মঙ্গলবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছিলেন যে, শনিবার স্থায়ী কমিটির বৈঠকের পর ঢাকা সিটি উত্তরের উপনির্বাচনে মেয়র পদে প্রার্থীর নাম ঘোষণা করবে বিএনপি
ঢাকা সিটি উত্তরের উপনির্বাচনে বিএনপি থেকে মেয়র পদে নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করছেন ৩ জন। তারা হলেন, ব্যবসায়ী আব্দুল আওয়াল মিন্টুর ছেলে তাবিথ আওয়াল, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আরেক সদস্য শাকিল ওয়াহিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ