Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ইয়াবাসহ অ্যাপেক্স অর্গানিক সয়া ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ২ কর্মকর্তা গ্রেফতার

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গোবিন্দগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ২৩ পিস ইয়াবাসহ তারেক(৩৩) ও বাসুদেব (৩২) নামের এ্যাপেক্সের ্দুই কর্মকর্তাকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম এর নির্দেশে থানার এস আই শফি(২) ও সঙ্গীয় ফোর্স শুক্রবার রাতে গোবিন্দগঞ্জে হীরক সিনেমা হলের সামনে পাম্পের পাশে এ্যাপেক্স গ্রুপের কর্মকর্তা কর্মচারীদের একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় ২৩ পিস ইয়াবা সহ এ্যাপেক্স অর্গানিক সয়া ইন্ডাস্ট্রিজ লিমিটেডের দুই কর্মকর্তা এ্যাডভোকেট তারেক (৩৩) ও বাসুদেব (৩২) কে হাতে নাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত তারেক (৩৩) মানিকগঞ্জ জেলার সিংরাইল থানার গৌরডাঙ্গী গ্রামের আলী হোসেনর ছেলে ও বাসুদেব (৩২) মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার সবদুল গ্রামের বাবু নিখিলাসের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ