Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ০৯ মাঘ ১৪২৪, ৪ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

প্যারিসের ভাড়া বাড়ি থেকে উচ্ছেদ হবার গুজব সম্পর্কে মল্লিকা শেরাবত

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সা¤প্রতিক কিছু প্রতিবেদন থেকে জানা গেছে বলিউডের অভিনেত্রী মল্লিকা শেরাবত আর তার ফরাসি স্বামীকে প্যারিসের একটি ভাড়া বাড়ি থেকে অনাদায়ী ভাড়ার জন্য উচ্ছেদ করা হয়েছে। এই পরিপ্রেক্ষিতে অভিনেত্রীটি জানিয়েছেন গত আট মাসে শহরটিতে পা রাখেননি।
এএফপির একটি সংবাদ থেকে জানা যায় একটি আদালত মল্লিকা আর তার ফরাসী স্বামী সিরিল অক্সেনফান্সকে ডিসেম্বরের মাঝামাঝি সময় তাদের ভাড়া বাড়ি থেকে অনাদায়ী ৭৮,৭৮৭ ইউরো ভাড়ার জন্য উচ্ছেদ করা হয়েছে এছাড়া বাড়িওয়ালাকে তাদের মালামাল বাজেয়াপ্ত করা অনুমতি দিয়েছে।
এই প্রতিবেদন প্রকাশের পর মল্লিকা এক ইমেইলের মাধ্যমে সংবাদ মাধ্যমকে লিখেছেন : “আমি আগেও বলেছি আবারও বলছি- আমার প্যারিসে কোনও বাড়ে নেই বা বাড়ি ভাড়াও নিইনি! সুতরাং উচ্ছেদের প্রশ্ন আসে কোথা থেকে? প্যারিসে আমার কোনও লেনদেন নেই, সেখানে কোনও ব্যাংক অ্যাকাউন্টও নেই। আমি ভারতীয় পাসপোর্টধারী এবং আমি একজন ভারতীয়। সুতরাং এটা কেমন বাজে কথা?”
মল্লিকা হিন্দি ‘খোয়ায়েশ’, ‘মার্ডার’, ‘পেয়ার কে সাইড ইফেক্টস’, ‘ওয়েলকাম’ এবং ‘আগলি অওর পাগলি’ চলচ্চিত্রগুলো ছাড়াও আন্তর্জাতিক ‘দ্য মিথ’, ‘হিস্স্স’ এবং ‘পলিটিক্স অফ লাভ’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেছেন।
অভিনেত্রীটি বর্তমানে মুম্বাই অবস্থান করছেন এবং ‘এন্টারটেইনমেন্ট কি রাত’ রিয়েলিটি শোতে অংশ নিচ্ছেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।