Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫, ১৩ সফর ১৪৪০ হিজরী
শিরোনাম

ক্যাম্পাসে সর্বোচ্চ সেবার আশ্বাস রূপালী ব্যাংক এমডির

রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। এটিএম ও পস্ নেটওয়ার্ক সম্প্রসারনের ধারাবাহিকতায় রূপালী ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন রুয়েটের ভিসি প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ এবং রূপালী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী মো. আতাউর রহমান প্রধান। ভিসি ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সহায়তা করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ১৯৭৮ সাল থেকে রূপালী ব্যাংক ক্যাম্পাসে সেবা দিয়ে আসলেও বর্তমানে অতীতের যে কোন সময়ের চেয়ে আরও বড় পরিসরে আরও উন্নত সেবা দিচ্ছে রূপালী ব্যাংক।
অনুষ্ঠানে ব্যাংকের এমডি আতাউর রহমান প্রধান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের চাহিদারস প্রেক্ষিতে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে রুয়েট ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করেছি। আমরা গ্রাহকদের আরো বেশি কাছে যাওয়ার জন্য, আরো উন্নত সেবা ও আরো বেশি প্রোডাক্ট দেওয়ার জন্য এই এটিএম সার্ভিস চালু করেছি। তিনি অটোমেশনকে আরও এগিয়ে নিতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। এমডি আরও বলেন, ব্যাংকের ৫৬৩ টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষে ২০১৮ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্রান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। সকল শাখা থেকে এটিএম কার্ড ইস্যু করা হবে এবং গ্রাহকগরা সংশ্লিষ্ট শাখা থেকে এই কার্ড সংগ্রহ করতে পারবেন। এটি দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাবে। আতাউর রহমান প্রধান বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন। রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ জাহাংগীরের সভাপতিত্বে রুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক ও ব্যাংকের ডিজিএম-এজিএমসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন রূপালী ব্যাংক রুয়েট শাখার ব্যবস্থাপক মো. সোয়াইবুর রহমান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ