Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪, ৫ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

জাপার ১৫১ সদস্যের রাজশাহী মহানগর কমিটি

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মোঃ শাহাবুদ্দিন বাচ্চু সভাপতি ও খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি রাজশাহী মহানগর ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গঠনতন্ত্রের ২০/১/ক এর প্রদত্ত ক্ষমতাবলে এই কমিটি অনুমোদন দিয়েছেন দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ। গতকাল দলের যুগ্ম দফতর সম্পাদক
এম.এ. রাজ্জাক খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নতুন কমিটির সহ-সভাপতি : মোঃ লুৎফর রহমান, এ্যাড: মমতাজ উদ্দিন বাবু, মোঃ মাইনুল ইসলাম, সপুরা সরকার, মোসাঃ ফেরদৌসী জোহা, এ বি সিদ্দিক পল্টু, মোঃ ওয়াসিউর রহমান দোলন, এ্যাড: এনামুল হক, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাসুদুল ইসলাম বাবু, যুগ্ম-সাধারন সম্পাদক : মোঃ সালাউদ্দিন মিন্টু, মোঃ শাহিনুল ইসলাম শাহিন, মোঃ জিল্লুর রহমান, মোঃ সাইফুল ইসলাম খোকন, মোঃ শামীম সরকার, মোঃ সানজিদা রওশান ইসান, মোঃ তরিকুল আলম, মোঃ সান্নান সরদার, মোঃ তসিকুল ইসলাম প্রমূখ।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।