Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫, ৬ যিলক্বদ ১৪৩৯ হিজরী

গোপালগঞ্জে পিকআপ চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১০:০৭ এএম

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া বাস স্ট্যান্ডে পিকআপ ভ্যান চাপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।
শনিবার দিবাগত রাতে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থীর নাম চম্পা মণ্ডল। সে ওই বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি খুলনা জেলার দাকোপ উপজেলার ডালিয়াখালী গ্রামের সুদেব মণ্ডলের মেয়ে।
এদিকে শিক্ষার্থীর নিহতের খবর ক্যাম্পাসে এসে পৌঁছালে রাতে ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়ায় ব্যারিকেড দিয়ে অবরোধ কর্মসূচি পালন করে সাধারণ শিক্ষার্থীরা।
ফলে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গিয়ে চরম যানজটের সৃষ্টি হয়। শত শত যানবাহন মহাসড়কের উপর ঘণ্টার পর ঘণ্টা দাড়িয়ে থাকতে দেখা যায়। মধ্যরাত পর্যন্ত মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহাবুবুল আলম জানিয়েছেন, শনিবার সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয় এলাকার ঘোনাপাড়া মোড়ে বাজার করতে গিয়ে ছিলেন চম্পা মণ্ডল।
কেনাকাটা শেষে বিশ্ববিদ্যালয় এলাকার মেসে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ