Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫, ১২ সফর ১৪৪০ হিজরী

ধামরাইয়ে বাস পানিতে পড়ে নিহত ১, আহত ৩০

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ৩:২০ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা রোড বাস স্ট্যান্ড এলাকায় আজ বেলা ১২টার দিকে নিরাপদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে পানির মধ্যে তলিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই এক মহিলা নিহত এবং আহত হয়েছে অন্তত ৩০জন। ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ দীর্ঘ দুই চেষ্টা চালিয়ে পানিতে তলিয়ে যাওয়া বাসটি রেকার দিয়ে উপরে উঠাতে সক্ষম হয়।
জানা গেছে, ঢাকার গাবতলি থেকে ছেড়ে ধামরাইয়ের সূয়াপুরগামী নিরাপদ পরিবহনের একটি যাত্রী বোঝাই বাস মহাসড়কের ধামরাই থানা রোড বাস স্ট্যান্ড এলাকায় দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড ফ্যাক্টরির কাছে এলে বাসটির সামনের চাকা ফেটে যায়। এসময় বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে পানি মধ্যে তলিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা বাসটির ভেতরে থাকা যাত্রীদের বের করা জন্য উদ্ধার তৎপরতা চালায়। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ এ উদ্ধার কাজে যোগ দেয়। আহত এক মহিলাকে উদ্ধারের পর হাসপাতালের নেয়া পথে তার মৃত্যু হয়। তবে তার নাম ঠিকানা পাওয়া যায়নি।
আহত যাত্রীদের স্থানীয় সরকারী হাসপাতালসহ বিভিন্ন জায়গায় ভর্তি করা হয়েছে আবার অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। আহত অধিকাংশ যাত্রীদের গ্রামের বাড়ি বাড়ি ধামরাইয়ের সূয়াপুর এলাকায় ।
দীর্ঘ প্রায় ২ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে রেকার দিয়ে বাসটি পানির নিচ থেকে তুলতে সক্ষম হয়েছে। এসময় মহাসড়কের দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যাত্রীদের উদ্ধার তৎপরতা এমনকি যানজট নিরসনে হাইওয়ে পুলিশের উপস্থিতি লক্ষকরা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ