Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক আহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ২:২১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পারচৌকা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বিকোন আলী (৩০) নামে এক বাংলাদেশি আহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
বিকোন মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের আবু হোসেনের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এছাড়াও একই ইউনিয়নের রানিনগর গ্রামের লাল মোহাম্মদ লালুর ছেলে সাজ্জাদ আলী (২২) কে বিএসএফ সদস্যরা ধরে নিয়ে গেছে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ভারত থেকে গরু আনার সময় বিএসএফ সদস্যরা গুলি করলে আহত হন বিকোন আলী। তার সহযোগীরা তাকে নিয়ে পালিয়ে আসতে পারলেও সাজ্জাদ আলী বিএসএফ সদস্যদের হাতে ধরা পড়েন।
স্থানীয় মনাকষা ওয়ার্ড সদস্য শুকুর উদ্দীন জানান, সাজ্জাদ আলীকে বিএসএফ ধরে নিয়ে গেছে বলে তিনি শুনেছেন।
তিনি কিছুটা ক্ষোভের সুরেই বলেন, ‘এতো করে সবাইকে বলি টাকার জন্য গরু আনতে যাবি না, তারপরও যায়।’
এ বিষয়ে ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রাশেদ আলী জানান, রাবার বুলেটে আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজে একজন চিকিৎসা নিচ্ছে বলে তিনি শুনেছেন, তার বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। তবে বিএসএফ একজনকে ধরে নেওয়ার বিষয়টি নিশ্চিত নন। এ বিষয়ে খোঁজখবর নিচ্ছেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ