Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

কাল বলিউডের আধ ডজন ফিল্ম মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আরেকটি মন্দা সপ্তাহ দেখতে যাচ্ছে বলিউডের দর্শকরা। পুরো ছয়টি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে আগামীকাল। এর কোনটি চমক সৃষ্টি করবে এমন কোনও সম্ভাবনা নেই। ছয়টি ফিল্ম হল- ‘নির্দোষ’, ‘হামারা তিরাঙ্গা’, ‘ভদকা ডায়েরিজ’, ‘মাই বার্থডে সঙ’, ‘মেডাল’ এবং ‘ইউনিয়ন লিডার’।
ইউভি ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে অ্যাকশন থ্রিলার ‘নির্দোষ’। এটি প্রযোজনা করেছেন প্রদীপ রাঙ্গোয়ানি। সুব্রত পাল এবং প্রদীপ রাঙ্গোয়ানির পরিচালনায় অভিনয় করেছেন আরবাজ খান, মঞ্জরী ফাড়নিস, অষ্মিত পাটেল, মেহেক চাহাল এবং মুকুল দেব। সঙ্গীত পরিচালনা করেছেন লিয়াকত আজমেরি এবং হরি আনন্দ।
বিগ কার্টেইন্স মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘হামারা তিরাঙ্গা’। পিরিয়ড ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন বিকাস ইঙ্গল, নবনীত কৌশিক এবং জর্জ ম্যাথিউ কাট্টিকরন। সজীব বালাতের পরিচালনায় অভিনয় করেছেন মিলিন্দ সোমন, অষ্মিত পাটেল, বিজয় রাজ, রাহুল দেব, মাধু শাহ, শীতল শাহ, খুশবু গুপ্ত, হ্যারি কে এবং টমাস মানরো। ললিত পন্ডিত সঙ্গীত পরিচালনা করেছেন।
কাহোয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘মাই বার্থডে সঙ’। সঞ্জয় সুরি এবং সামির সোনি থ্রিলার চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। সামির সোনির পরিচালনায় অভিনয় করেছেন সঞ্জয় সুরি নোরা ফতেহি এবং জিনিয়া স্টার, আয়াজ খান এবং সুপর্ণা কৃষ্ণা। সঙ্গীত পরিচালনা করেছেন রাজীব ভি. ভাল্লা, অজয় গোবিন্দ, নিতিন কে. মেনন, জয় বড়ুয়া এবং পবন রাসায়লি।
একই দিন মুক্তি পাবে গণেশ মেহতা পরিচালিত ‘মেডাল’; অভিনয় করেছেন অজয় শর্মা, মুজাহিদ খান এবং ইন্দ্রিশা বসু। সঞ্জয় পাটেলের পরিচালনায় ‘ইউনিয়ন লিডার’ ফিল্মটিতে অভিনয় করেছেন রাহুল ভাট এবং তিলোত্তমা শোম। ‘ভদকা ডায়েরিজ’ পরিচালনা করেছেন কুশল শ্রীবাস্তব আর এতে অভিনয় করেছেন কে কে মেনন, মন্দিরা বেদি এবং রাইমা সেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ