Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

নতুন ফিল্মের মধ্যে এগিয়ে আছে ‘নাইন্টিন টোয়েন্টিওয়ান’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

একসঙ্গে কম আলোচিত চারটি ফিল্ম মুক্তি পেলে যা হবার তাই হয়েছে এই সপ্তাহে। সবগুলো ফিল্মই বাণিজ্যিকভাবে ব্যর্থ হয়েছে। তবে এর মধ্যে এগিয়ে আছে ‘নাইন্টিন টোয়েন্টিওয়ান’। এর পর আছে ‘মুক্কাবাজ’, এবং ‘কালাকান্ডি’; শেষ ফিল্মটির আয় নগণ্য। সবচেয়ে বড় কথা এই নতুন ফিল্মগুলোর কোনোটিই সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’-এর একই সময়ের আয়কে ছাড়িয়ে যেতে পারেনি।
বিক্রম ভাট পরিচালিত ‘নাইন্টিন টোয়েন্টিওয়ান’ রোমান্টিক হরর ফিল্মটিতে অভিনয় করেছেন জেরিন খান, করণ কুন্দ্র, অনুপম খের, টোবি হিনসন এবং সোনিয়া আর্মস্ট্রং। শুরুটা খুব ভাল না হলেও সপ্তাহান্তে ৬.৪৫ কোটি রুপি আয় করে নতুন ফিল্মের মধ্যে ফিল্মটি সবচেয়ে এগিয়ে আছে।
বক্সিংভিত্তিক অ্যাকশন ফিল্ম ‘মুক্কাবাজ’ পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ। এতে অভিনয় করেছেন বিনীত কুমার সিং, জোয়া হুসেন, জিমি শেরগিল, রবি কিষণ, সাধনা সিং, শ্রীধর দুবে এবং রাজেশ তাইলাং। চলচ্চিত্রটি প্রথমে পিছিয়ে থাকলেও শেষ পর্যন্ত খেই ধরে সপ্তাহান্তে ৪.০৪ কোটি রুপি আয় করে নতুন ফিল্মগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে উঠে এসেছে।
আকশাত ভার্মার পরিচালনায় অ্যাকশন কমেডি ‘কালাকান্ডি’তে অভিনয় করেছেন সাইফ আলি খান, বিজয় রাজ, দীপক দোব্রিয়াল, কুণাল রায় কাপুর, ইশা তালভার এবং শেনাজ ট্রেজারি। চলচ্চিত্রটি সপ্তাহান্তে আয় করেছে ৩.৮৫ কোটি রুপি।
‘টাইগার জিন্দা হ্যায়’ এই সপ্তাহান্ত পর্যন্ত ৩২৭ কোটি রুপি আয় করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ