Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ১৪২৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর শেরেবাংলা নগর এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতালের সামনে থেকে ১ হাজার ৪শ ২৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- জয়নাল আবেদীন (২৪), সজীব হোসেন (২৫) ও আবদুর রহিম (২২)।
গতকাল বুধবার একটি ট্রাক থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। র‌্যাব-২ এর এএসপি ফিরোজ কাউছার জানান, জাতীয় চক্ষু বিজ্ঞান ইনিস্টিটিউট ও হাসপাতালের মূল গেইটের সামনে একটি ট্রাক (পাবনা ট-১১-০২৯৩) আসলে র‌্যাব সদস্যরা থামার জন্য সংকেত দেয়।
এ সময় ট্রাকটি থামিয়ে তিন মাদক বিক্রেতা পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয়। এরপর তল্লাশি করে ট্রাকটির চালকের আসনের পেছনে থাকা টুলবক্সে বিশেষ কায়দায় রাখা ১ হাজার ৪শ ২৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। র‌্যাবের একজন কর্মকর্তঅ দৈনিক ইনকিলাবকে বলেন, আটক মাদক বিক্রেতারা দীর্ঘদিন ধরে যশোরের সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে ঢাকায় বেশি দামে বিক্রয় করতো। ওই চক্রের অন্যান্যদের গ্রেফতার ও মাদক উদ্ধারে র‌্যাব কাজ করছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ