Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে মাদক সম্রাট গ্রেফতার

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ ২৭ মামলার আসামী মাদক স¤্রাট আব্দুস সালাম ওরফে ঠসা সালাম (৫০) কে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমানের নেতৃত্বে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক তাজুল ইসলাম, এসআই জহুরুল ইসলাম, এসআই জিয়ারুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান। এ সময় উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের কুখ্যাত মাদক স¤্রাট ঠসা সালামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। ঠসা সালাম ওই গ্রামের মৃত সবুর আলী ওরফে সফু করাতীর পুত্র। সে দীর্ঘকাল ধরে নিজ বাড়িতে স্ত্রীসহ দেশী-বিদেশী বিভিন্ন প্রকারের মাদক দ্রব্যের জমজমাট ব্যাবসা চালিয়ে আসছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইতোপূর্বের ২৭টি মামলা বিচারাধীন রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, এব্যাপরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এ নিয়ে মাদক স¤্রাট ঠসা সালামের বিরুদ্ধে মামলার সংখ্যা দাঁড়ালো ২৮টি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ