Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাধা দেওয়ায় হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন আব্দুল মজিদ গাজী নামে এক মুক্তিযোদ্ধার বাড়ি দখল চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় দখলে বাঁধা দেওয়ায় এসময় মুক্তিযোদ্ধাসহ তার সন্তানকে জবাই করে শীতলক্ষ্যায় ভাসিয়ে দেওয়ার হুমকি দেয়া হয়েছে বলেও অভিযোগ রয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের জাঙ্গীর দারকাব এলাকায় ।
মুক্তিযোদ্ধার ছেলে শহিদুল্লাহ গাজী জানান, র্দীঘ দিন ধরে তারা পৈতৃক সূত্রে মালিক হইয়া জাঙ্গীর মৌজার ১১ শতক বাগান বাড়িতে বিভিন্ন ধরনের ফলজ গাছ রোপন করিয়া ভোগ দখলে রয়েছে। বৃহস্পতিবার সকালে জাঙ্গীর এলাকার মাদক স¤্রাজ্ঞী মলিনা ও তার সহযোগী মাদক ব্যবসায়ীরা মুক্তিযোদ্ধার বাড়ি দখল নিতে গেলে তারা বাঁধা দেয়। এসময় মলিনাসহ তার সহযোগীরা দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে বৃদ্ধ মুক্তিযোদ্ধা ও তার ছেলে শহিদুল্লাহ গাজীকে এ বিষয় নিয়ে বেশী বাড়াবাড়ি করলে জবাই করে শীতলক্ষ্যা ভাসিয়ে দিবে বলে হুমকি ধামকি প্রদান করে চলে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাঈল হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ