Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরের আতাউল মাহমুদ আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মনোনীত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার বেতুয়া গ্রামের কৃতিসন্তান, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনের সাবেক সহ-সভাপতি ও ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ পুনরায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মনোনীত হয়েছেন। বুধবার (১৭ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড.আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হয়েছেন বলে জানান ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।
এদিকে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মনোনীত হওয়ায় টাঙ্গাইলের বাসাইল ও সখিপুর উপজেলার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন নেতাকর্মীরা। অন্যদিকে তাকে এ পদে পুনরায় নির্বাচিত ও দায়িত্ব প্রদান করায় আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ