Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

স্বাধীনতা দিবস উপলক্ষে আ’লীগের কর্মসূচি ঘোষণা

প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দুইদিনের কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। গতকাল শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে আজ শনিবার সূর্যোদয় ক্ষণে বঙ্গবন্ধু ভবন, কেন্দ্রীয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।
একই দিন সকাল ৬ টায়দলীয়ভাবে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ্য নিবেদন। সকাল ৭টায় বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ।
টুঙ্গীপাড়ার কর্মসূচি
সকাল ১১টায় টুঙ্গীপাড়ার কর্মসূচিতে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কাজী জাফর উল্লাহ, ওবায়দুল কাদের, কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী সংসদের সদস্য আব্দুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এছাড়া, আগামীকাল রোববার বিকেল সাড়ে ৩টায় আলোচনা সভা করবে আওয়ামী লীগ। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন, খামারবাড়ি, ফার্মগেটের এ আলোচনা সভায় প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনা সভায় সভাপতিত্বও করবেন তিনি। এতে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বুদ্ধিজীবীগণ।
এদিকে, স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগ ঘোষিত সকল কর্মসূচি সফল করতে দেশবাসীর সঙ্গে একাত্ম হয়ে যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য সংগঠনের সকল শাখাসহ আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনসমূহের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণ ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা দিবস উপলক্ষে আ’লীগের কর্মসূচি ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ