Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় জাসদ ও ছাত্রলীগের সমাবেশ, ১৪৪ ধারা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ৩:৩৮ পিএম

কুষ্টিয়া কুমারখালী পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। স্থানীয় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ও বাংলাদেশ ছাত্রলীগ কুমারখালী শাখা একই ভবনের সামনে একই সময়ে সভা আহ্বান করায় এ সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।
দলীয় ও উপজেলা প্রশাসন সূত্র জানায়, আজ শনিবার কুমারখালী শহরের গড়াই কমপ্লেক্স ভবনের সামনে জাসদের কুমারখালী উপজেলা শাখা সন্ত্রাস, জঙ্গি ও সংখ্যালঘু নির্যাতন বিরোধী বিক্ষোভ সমাবেশ ডাকে। একই স্থানে একই সময়ে কুমারখালী ছাত্রলীগের পক্ষ থেকেও সভা ডাকে।
এ ব্যাপারে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেন। এ ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
কুমারখালী উপজেলা জাসদের সাধারণ সম্পাদক জয়দেব বিশ্বাস বলেন, ছাত্রলীগ পরিকল্পিতভাবে সমাবেশ বানচাল করতে তারা সভা ডাকে।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন বলেন, অভিযোগ সত্য নয়। সরকারের উন্নয়ন তুলে ধরতে তারা সেখানে সভার আয়োজন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ