Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়া প্রেসক্লাব হবে বাংলাদেশের মডেল- প্রতিমন্ত্রী পলক

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। যে দর্পণে সমাজের ভালো খারাপ চিত্র ভেসে উঠে। আর গণমাধ্যমের মাধ্যমেই মানুষ তা জানতে পারে। আমিও ভুল করলে সেটা তুলে ধরবে এটাই চাই। যাতে ভুল সংশোধন করতে পারি। গতকাল দুপুরে নাটোরের সিংড়া প্রেসক্লাবের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটার পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় কথাগুলো বলেন। তিনি বলেন, সিংড়াপ্রেসক্লাব হবে বাংলাদেশের মডেল। সরকারি ও ব্যক্তিগত সহযোগিতায় এখানে আধুনিক মানের কমপ্লেক্স ভবন নির্মিত হচ্ছে। যেখানে ডিজিটাল ল্যাব ও লাইব্রেরি স্থাপন করা হবে। পাশাপাশি এখান থেকে দেশের বিভিন্ন প্রান্তের সাংবাদিকদের প্রশিক্ষণ প্রদানের সুব্যবস্থা থাকবে। এখান থেকে সাংবাদিকরা প্রযুক্তির সুবিধা নিবে, জ্ঞান আহরণ করবে। তিনি আরো বলেন, সিংড়ার সাংবাদিকরা যাতে করে দ্রুত সংবাদ প্রেরণ করতে পারে তার জন্য প্রেসক্লাবে দ্রুত গতির ইন্টারনেট সংযোগ প্রদান করা হবে।
প্রেসক্লাবকে কেন্দ্র করে আমাদের সুপরিকল্পনা আছে। আর তা দ্রুতই বাস্তবায়িত হবে। সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ এর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার স›দ্বীপ কুমার সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু, তাজপুর ইউপির চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি মাহবুব আলম বাবু, জাতীয় পাটির নজরুল ইসলাম, সিংড়াপ্রেসক্লাবের সহ-সভাপতি লতিফ মাহমুদ, কাউন্সিলর দেদার হায়াত বেনু প্রমুখ। এসময় সিংড়া প্রেস ক্লাবের অন্য সাংবাদিকরা এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ