Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় নৈশ প্রহরীকে খুন করে বাজারে ডাকাতি

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ধলামূলগাও ইউনিয়নের দওকোনিয়া বাজারের নৈশপ্রহরী আবু মিয়াকে(৫৫) হাত-পা বেঁধে খুন করে গত শুক্রবার গভীর রাতে বাজারের ৮টি দোকানে ডাকাতি করেছে ডাকাতরা। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে দত্তকোনিয়া বাজরের ব্যবসায়ীরা তাদের নিজ নিজ দোকান খুলতে এসে দেখে তাদের দোকান ভাংচুর ও এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। বিষয়টি জানতে ব্যবসায়ীরা বাজারের নৈশপ্রহরী পাশ্ববর্তী লাউয়ারী গ্রামের মৃত আব্দুল কাদেরেরছেলে আবু মিয়াকে খোজাখুঁজি শুরু করে।খোজাখুঁজির এক পর্যায়ে বাজারের পাশেই একটি খাদে হাত পা বাঁধা অবস্থায় নৈশ প্রহরী আবু মিয়ার লাশ পড়ে থাকতেদেখে। তারা তাৎক্ষনিক বিষয়টি ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশ অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গেপ্রেরণ করে।
এ ব্যাপারেনেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মোঃ ছানোয়ারহোসেনের সাথে যোগাযোগ করলে তিনি নৈশ প্রহরীর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাজারের ৮টিদোকান ভাংচুর ও এলামেলো অবস্থায় পাওয়াগেছে। বাজারে চুরি না ডাকাতি করা হয়েছেসেটি খতিয়েদেখা হচ্ছে। নৈশ প্রহরী তাদেরকে বাঁধাদেওয়ায় তারা তাকে হাত-পা বেঁধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ