Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ২০ হাজার ইয়াবাসহ বাসযাত্রী গ্রেফতার

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ২০ হাজার ইয়াবাসহ এক বাসযাত্রীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গতকাল (শনিবার) ভোরে কর্ণফুলী শাহ আমানত সেতুর প্রবেশমুখে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাসযাত্রী মোঃ ইসমাইল (২৯) টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাছর পাড়া সারাংখালীর বাসিন্দা নজির আহমেদের ছেলে বলে জানা গেছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিদর্শক তপন কান্তি শর্মা জানান, গতকাল ভোরে কক্সবাজার থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের বাসে তল্লাশি চালিয়ে ওই বাসের যাত্রী ইসমাইলকে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, আগেও কয়েকবার ইয়াবা নিয়ে টেকনাফ থেকে ঢাকা গিয়েছিল। যাত্রাবাড়ি এলাকার এক লোক তার কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করার কথা ছিল। ইসমাইলের বিরুদ্ধে মাদক আইনে কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ