Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দাদার ইন্তেকাল

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হুসাইনের দাদা শেখ মফিজ উদ্দীন (১০০) গতকাল শনিবার দুপুরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরে ইন্তেকাল করেছেন । ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি এক ছেলে, ২ মেয়েসহ নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ইসলামী ঐক্য আন্দোলনের একজন সক্রিয় সদস্য ছিলেন। আজ রোববার সকাল ১০ টায় মরহুমের নামাজে জানাজা শেষে কোর্টচাঁদপুর মেইন বাসস্টেশন সংলগ্ন কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
মরহুমের ইন্তেকালে ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মওলানা ঈসা শাহেদী এক বিবৃতিতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম পৃথক পৃথক বিবৃতিতে ডা. সাখাওয়াত হুসাইনের দাদার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ