Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে কলেজছাত্রীর ওপর বখাটে প্রেমিকের নৃশংসতা

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে ফারহানা আক্তার (১৯) নামে এক কলেজ ছাত্রীর ওপর ভয়াবহ নৃশংসতা চালিয়েছে ক্ষুব্ধ বখাটে প্রেমিক। ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকার গলায়, হাতে ও মাথায় কুপিয়ে চম্পট দিয়েছে বখাটে।
ফারহানা নগরীর মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী। শুক্রবার রাতে নগরীর গাঙ্গিনারপাড় মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/অপারেশন) খন্দকার শাকের আহমেদ জানান, ফুলবাড়িয়া উপজেলার তেজপাটুলি গ্রামের আব্দুল হাকিমের ছেলে আবুল কাশেমের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল ওই কলেজ ছাত্রীর। তারা সম্পর্কে মামাতো ভাই-বোন। সম্প্রতি কলেজ ছাত্রী প্রেমিককে এড়িয়ে চলতে শুরু করে। এবং শুক্রবার রাতে কৌশলে তাকে গাঙ্গিনারপাড় মোড় এলাকায় ডেকে আনে বখাটে। পরে তাকে হোটেলে যাওয়ার জন্য জোরাজুরি করে। এ সময় প্রেমিকের কথামতো কলেজ ছাত্রী সেখানে না যাওয়ায় ধারালো অস্ত্র দিয়ে গলায়, হাতে ও মাথায় কুপিয়ে সটকে পড়ে আবুল কাশেম। ওসি জানান, রাতেই এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে ওই বখাটে প্রেমিক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ