Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিয়ায় যুবলীগ কর্মীর মৃত্যু

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


নোয়াখালী(হাতিয়া)সংবাদদাতা : নোয়াখালীর হাতিয়া উপজেলায় সন্ত্রাসীদের হামলায় যুবলীগ কর্মী মোঃ মুরাদ উদ্দিন (২৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক মাস চিকিৎসাধীন অবস্থায় ২০জানুয়ারী শনিবার সকাল ১০টায় মারা যায়।নিহত যুবলীগ কর্মী চরঈশ^র ইউনিয়নের পূর্ব গামছাখালী গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে। নিহত মুরাদের স্ত্রী ও ১বছর ৬ মাসের একটি ছেলে রয়েছে।
স্থানীয়রা জানান, হাতিয়া উপজেলা আওয়ালীগের সদস্য ও চরঈশ^র ইউনিয়য়নের চেয়ারম্যান আবদুল হালিম আজাদকে রাজনৈতিক ও হয়রাণী মূলক মিথ্যা মামলা দিয়ে প্রতিপক্ষ গ্রæপের কর্মীরা গত চার মাস আগে পুলিশ তাকে আটক করে জেলা কারাগারে প্রেরণ করে।আজাদ চেয়ারম্যানের মুক্তির দাবীতে তার অনুগত কর্মীরা গত বছর ২১ ডিসেম্বর সন্ধ্যায় সাাড়ে ৭ টায় স্থানীয় খাসের হাট বাজারে মিছিল করছে। স্থানীয় সাংসদ আয়েশা ফেরদৌস ও তার স্বামী মোহাম্মদ আলীর সমর্থক ওই গ্রামের আবদুর রশিদের ছেলে মোঃ হাসান, খবির উদ্দিন, জামাল উদ্দিন, কামরুল ইসলাম, নাসির উদ্দিন ও তাদের অনুগত ২০/৩০জন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে মিছিলে বাধা দেয়। এতে দু’গ্রæপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সংগর্ষে প্রতিপক্ষ গ্রæপের কর্মীরা এলোপাতাড়ি পিটিয়ে নিহত মোঃ মুরাদ উদ্দিনসহ ৮জনকে আহত করেছে। আহত মুরাদ উদ্দিনসহ আ’লীগ ও যুবলীগ কর্মী ও সমর্থকদের প্রথমে হাতিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ