Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে ২০ হাজার পিস ইয়াবা ও মাদকসহ ৩ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীরতে ২০ হাজার পিস ইয়াবা ও বিপুল পরিমান ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উত্তরার বিমানবন্দর এলাকা থেকে ২২৬ বোতল ফেন্সিডিলসহ মো. রায়হান (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫)। পৃথক অপর এক অভিযানে কদমতলী এলাকা থেকে ইয়াবার চালানটিসহ দুই জনকে গ্রেফতা করেছে পুলিশ। গতকাল শনিবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন-৫ এর এএসপি মোহাম্মদ নুর ইসলামের নেতৃত্বে এসআই ডিএম জহিরুল ইসলাম বিমানবন্দর সংলগ্ন সড়কের পূর্ব পার্শ্বে পাবলিক টয়লেটের সামনে থেকে ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করেন। আটক ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন স্থানে ফেন্সিডিল বিক্রয় করে আসছে।
এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কদমতলী থানা পুলিশ ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো-মোঃ ফেরদৌস (৩৫) ও মোঃ মিন্টু মিজি (৩২)।
কদমতলী থানা সূত্রে জানানো হয়, গতকাল কদমতলী থানাধীন শনির আখড়ার হক বেকারী এন্ড সুইটস নামক দোকানের সামনে অভিযান চালায় থানা পুলিশ। অভিযানকালে একটি দুই মোটর সাইকেল আরোহীকে তল্লাশীকালে তাদের কাছে থাকা একটি কালো রংয়ের স্কুল ব্যাগের ভিতরে ১০০ টি নীল রংয়ের জিপার পলিব্যাগ পাওয়া যায়। জিপার পলিব্যাগ খোলার পর প্রতিটি জিপার এর মধ্যে দুই শত পিস করে সর্বমোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ