Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদা না পেয়ে ৭ অটোরিকশা চালককে পিটিয়ে জখম

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : চাঁদা না পেয়ে সাভারে সাত জন অটোরিকসা চালককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর গোপেরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত অটোরিকশা চালক দিরা খান ও আজগর আলীকে গুরুত্বর জখম অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়।
আহতরা জানায়, সাভারের সাধাপুর গোপেরবাড়ি থেকে সাভার গেন্ডা বাসস্ট্যান্ড পর্যন্ত অর্ধশতাধিক অটোরিকসা চলাচল করে। আর প্রত্যেকটি অটোরিকসা থেকে চল্লিশ টাকা করে চাঁদা দাবি করে আসছিলো স্থানীয় পুরানবাড়ি এলাকার সন্ত্রাসী মাসুম, দিলু, জুম্মন, আনোয়ার, মেহের, চুন্নুসহ আরো কয়েকজন। তখন অটোরিকসা চালকরা চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা লাঠি সোটা ও ধারালো অস্ত্র দিয়ে অটোরিকসা চালকদের উপর হামলা চালায়।
সন্ত্রাসীদের হামলায় ৭জন আহত হয়। এদের মধ্যে ২ জনের অবস্থা গুরুত্বর। সন্ত্রাসীরা তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে নেয়। পরে স্থানীয়রা আহত অটোরিকসা চালকদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। স্থানীয়দের অভিযোগ, ওই সন্ত্রাসীদের কাছে অটোরিকসা চালকরা জিম্মি হয়ে পড়েছে। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন তারা। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে, সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) মোহসিনুল কাদির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ