Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে না-মওদুদ আহমদ

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে দেওয়া হবে না। খালেদা জিয়া উপযুক্ত সময়ে শেষ কর্মসূচি ঘোষণা করবেন। গতকাল শনিবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার হেভেন কমিউনিটি সেন্টারে আয়োজিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মওদুদ আহমেদ বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন স্থগিত করে সরকার প্রমাণ করল তাদেরকে আর জনগণ চায় না। তিনি বলেন, ভোটের অধিকার হরণ করেছে আওয়ামী লীগ, সেই অধিকার ফিরিয়ে আনার আন্দোলন আমাদের। উপযুক্ত সময়ে খালেদা জিয়া কর্মসূচি ঘোষণা করবেন, সেটিই হবে শেষ কর্মসূচি। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন সমালোচনা করেন মওদুদ আহমদ।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালামের সভাপতিত্বে এই কর্মিসভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক এ টি এম কামাল, সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, নূর উদ্দিন আহাম্মদ, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবীর ও অ্যাডভোকেট জাকির হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মওদুদ আহমদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ