Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

যশোরে মধ্যরাতের গোলাগুলিতে আরো ২টি গুলিবিদ্ধ লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ৩:০৮ পিএম

যশোরের বাঘারপাড়ায় ও সদর উপজেলা এলাকা রোববার আরো ২টি গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এই নিয়ে শনিবার ও রোববার দুইদিনে মোট ৬জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হলো যশোরে। পুলিশ বলছে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। মধ্যরাতের গোলাগুলিতে তারা নিহত হয়েছে। পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।
পুলিশ জানায়, রোববার ভোররাতে পুলিশ যশোর সদরের রঘুরামপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনে। তার পরনে কালো জিন্সের প্যান্ট, ছাইরঙা গেঞ্জি এবং কালো একটি জ্যাকেট ছিল। যশোর কোতয়ালী থানার ডিউটি অফিসার এসআই আসাদুজ্জামান জানিয়েছেন, ভোর চারটার দিকে তারা খবর পান রঘুরামপুরে দুইদল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ওইসময় রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়।
অপরদিকে, বাঘারপাড়ার সীমান্তবর্তী এলাকা যশোর-নড়াইল সড়কের ভাঙ্গুড়া পুরনো ব্রিজের নিচে আরেক অজ্ঞাত (২৪) যুবকের লাশ পাওয়া গেছে। রোববার বেলা ১২টার দিকে বাঘারপাড়ার ভাঙ্গুড়ায় সর্বশেষ লাশটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। উল্লেখ্য, শনিবার যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় চার জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এই চারটি লাশ উদ্ধার করা হয়। একইসাথে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ