Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

চট্টগ্রামকে বিশ্বমানের নগরীতে উন্নীত করা হচ্ছে -মেয়র নাছির

প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমি নগরবাসীর নিকট আমার ভিশন জানিয়ে দিয়েছি। চট্টগ্রামকে বিশ্বমানের নগরীতে উন্নীত করতে ক্লিন ও গ্রিন সিটির পরিকল্পনা গ্রহণ করে বাস্তবায়নে সচেষ্ট আছি। নগরীর বর্জ্য ব্যবস্থাপনায় আমূল পরিবর্তন আনা হয়েছে। রাতে বর্জ্য অপসারণ করা হচ্ছে। আগামী ৬ মাসের মধ্যে ডোর টু ডোর আবর্জনা সংগ্রহ করে অপসারণ করা হবে। নগরীতে ডাস্টবিন বিলুপ্ত হবে।
চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত সরাইপাড়া ডিগ্রি কলেজের এইচএসসি ও স্নাতক (পাস) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং বার্ষিকক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র একথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোঃ শফিউল আলম।
বিশেষ অতিথি ছিলেন চসিক শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি নাজমুল হক ডিউক, ওয়ার্ড কাউন্সিলর সাবের আহমদ সওদাগর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারহানা জাবেদ, মোঃ নুরুল আমিন, মোঃ আবদুল হালিম খান, নেসার আহমদ, মোহাম্মদ সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ রওশন আখতার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামকে বিশ্বমানের নগরীতে উন্নীত করা হচ্ছে -মেয়র নাছির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ