Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ০২ ভাদ্র ১৪২৫, ০৫ যিলহজ ১৪৩৯ হিজরী‌

সালথায় আ’লীগ সমর্থকদের সংঘর্ষ

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সালথা উপজেলায় গত ৩ দিনে ৪ বার জয়ঝাপ, মাঝারদিয়া ও রামকান্তপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রæপে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
বিভিন্ন এলাকা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামে আ’লীগ নেতা আবু জাফর মোল্যার সমর্থকদের সাথে আওয়ামী লীগ নেতা খোরশেদ খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনা শেষ হতে না হতেই শুক্রবারে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হামিদের সমর্থকদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মাতুব্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এই সংঘর্ষে উভয় গ্রæপের ৪০ ব্যাক্তি আহত হয়। সমর্থকরা কয়েকটি পাটখড়ির পালায় আগুন ধরিয়ে দেয়। সেলিম মাতুব্বার সাংবাদিকদের বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশের কোন ভুমিকা নেই। সকল অভিযোগ অস্বীকার করে ওসি দেলোয়ার হোসেন বলেন, আমি সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সব সময় চেষ্টা করি। এই ক্ষেত্রেও তদন্ত অনুসারে যথাযথ পদক্ষেপ নেয়া হবে।



 

Show all comments
  • golam rasel ২২ জানুয়ারি, ২০১৮, ১:২৫ পিএম says : 0
    awamilig neje der jonno nije ra ee jotesto
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ