Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৪, ০৮ জামাদিউস সানি ১৪৩৯ হিজরী
শিরোনাম

ইসলামী আন্দোলনে দুইশতাধিক নেতাকর্মী যোগদান

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বরিশাল সদরে বিভিন্ন সংগঠনের ২শতাধিক নেতাকর্মী চরমোনাই মাদরাসায় উপস্থিত হয়ে দলের সদস্য ফরম পুরণ করে নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের হাতে সদস্য ফরম হস্তান্তর করে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ করেছেন। যোগদানকারীর মধ্যে রয়েছেন বরিশাল সদর থানার ৮নং চাঁদপুরা ইউপি’র বর্তমান চেয়ারম্যান জামাত রুকন বিশিষ্ট সমাজসেবক মোঃ আমানউল্লাহ আমান, ব্যবসায়ী বরিশাল সিটি ৩০নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও এয়ারপোর্ট থানা সভাপতি নিয়াজ মাহমুদ, বিএনপি মাসুম দফাদার, কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম মুহাম্মদ হাফিজউদ্দিনসহ অন্যান্য ২ শতাধিক নেতাকর্মী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মাওলানা সৈয়দ কাওছার আহমদ, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতি এছহাক মুহাম্মদ আবুল খায়ের প্রমুখ।
মুফতী ফয়জুল করীম যোগদানকারীদের বরণ করে নিয়ে বলেন, ইসলামী আন্দোলন দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির জন্য ইসলামী অনুশাসনের বিকল্প নেই। তিনি দেশবাসীকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসার আহŸান জানান।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ