Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, ০১ জমাদিউস সানি ১৪৩৯ হিজরী

রাজধানীতে গার্মেন্ট কর্মকর্তা অজ্ঞানপার্টির খপ্পরে দুবৃর্ত্তরা হাতিয়ে নিয়েছে ৫ লাখ টাকা

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে চলন্ত বাসে গার্মেন্টস কর্মকর্তা অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ৫ লাখ টাকা হারিয়েছেন। দুবৃর্ত্তরা তাকে অজ্ঞান করে পাঁচ লাখ টাকার বেশি হাতিয়ে নিয়েছে। অচেতন অবস্থায় মো. শাহজাহান মাহমুদ (৩৫) নামের ওই কর্মকর্তাকে মোহাম্মদপুর থেকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্ত্তি করে চিকিৎসা দেওয়া হয়। শাহজাহান চিটাগং ডেনিম মিলস লিমিটেডের জ্যেষ্ঠ হিসাবরক্ষক। গুলশানের একটি ব্যাংক থেকে টাকা তুলে বাসে করে মহাখালী ডিওএইচএসে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে যাচ্ছিলেন তিনি।
গতকাল রোববার বিকাল ৩টার দিকে শাহজাহানকে অচেতন অবস্থায় তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া সাংবাদিকদের জানিয়েছেন।
চিটাগং ডেনিমের ব্যবস্থাপক মনির আলম হাসপাতালে সাংবাদিকদের জানান, গুলশানের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক থেকে পাঁচ লাখ বিশ হাজার টাকা তুলে আলিফ পরিবহনের বাসে করে মহাখালী আসছিলেন শাহজাহান। পরে বাসের লোকজনের কাছ থেকে ফোনে খবর পেয়ে মোহাম্মদপুর শিয়া মসজিদ সংলগ্ন আলিফ বাস কাউন্টারের একটি বাস থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। ব্যাংক থেকে তোলা ওই টাকাও তার সঙ্গে নাই।
তিনি আরো বলেন,মনে হয়, অজ্ঞানপার্টির সদস্যরা শাহজাহানকে অজ্ঞান করে তার সঙ্গে থাকা টাকা নিয়ে গেছে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।