Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনে উঠতে গিয়ে ২ পা হারালেন ঢাবি ছাত্র

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ২:২৩ পিএম

সিরাজগঞ্জে এক্সপ্রেস ট্রেনে উঠতে গিয়ে শফিকুল ইসলাম শান্ত (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ২ পা কাটা গেছে।
আজ সোমবার সকালে ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনে কড্ডার শহীদ এম. মনসুর আলী স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।
আহত শফিকুল সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বড় চাকলি গ্রামের শাহজাহান আলী মাস্টারের ছেলে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র সে।
সিরাজগঞ্জ রেলওয়ে (জিআরপি) থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, আজ সকালে শান্ত নামের এক ছাত্র সিরাজগঞ্জ এক্সপ্রেসে ঢাকায় যাওয়ার জন্য কড্ডার শহীদ এম. মনসুর আলী স্টেশনে দাঁড়িয়েছিল। এ সময় সিরাজগঞ্জ এক্সপ্রেসের চলন্ত ট্রেনটিতে ওঠার সময় তিনি পা পিছলে পড়ে যান। এতে তার দুই পা দ্বিখণ্ডিত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।
সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমুল ইসলাম জানান, আহত ছাত্রের দুই পায়ের অবস্থা আশঙ্কাজনক। এ জন্য তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি ছাত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ