Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমজান ১৪৩৯ হিজরী
শিরোনাম

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না -গয়েশ্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ৩:৫০ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।
গয়েশ্বর চন্দ্র বলেন, বর্তমান সরকার বিএনপি চেয়ারপার্সনসহ দলের অন্যান্য নেতৃবৃন্দকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তারা এ ভাবে বিএনপিকে চাপে রেখে আবারো একটি যেনতেন নির্বাচন করতে চায়। কিন্তু সে ধরনের নির্বাচন আর করতে দেয়া হবে না।
তিনি করেন, মিথ্যা মামলা বেগম খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে। তাকে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত হচ্ছে। কিন্তু বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।
গয়েশ্বর চন্দ্র আরো বলেন, ‘এই সরকার আবারো ৫ জানুয়ারির মতো একটি ভোটারবিহীন নির্বাচন করতে চায়। কিন্তু পরিষ্কার ভাষায় শুনে রাখুন শেখ হাসিনা- জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলার শক্তি সামর্থ্য আপনার নেই।’
ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ ঢাকা মহানগর উত্তর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবিতে এই সভা হয়।
আক্তার হোসেন মুক্তি পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে।
এতে অন্যদের মধ্যে আরো বক্তৃতা দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাছিদ আঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ